রাজশাহী শহরে জমকালো আয়োজনে আ’লীগের প্রতিষ্ঠাবর্ষিকী পালন

রাজশাহী শহরে জমকালো আয়োজনে আ’লীগের প্রতিষ্ঠাবর্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক: আজ রবিবার ২৩ জুন ২০১৯। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী। জমকালো আয়োজনে স্মরণীয়ভাবে উদযাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করছে রাজশাহী মহানগর আওয়ামীলীগ।

দলীয় সূত্রে জানা গেছে, দেশের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ। দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগে থেকেই লাল-নীল বাতিতে আলোকসজ্জিত করা হয়েছে নগরীর গুরুত্বপূর্ণ এলাকা।

সরেজমিনে নগরী ঘুরে দেখা গেছে, নগরীর আলুপট্টি, কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে জিরোপয়েন্ট পর্যন্ত আলোকসজ্জিত করা হয়েছে সড়কের মাঝখানে। এছাড়া নগর আওয়ামী লীগের কার্যালয়ের আশেপাশের বহুতল ভবনগুলোও সাজানো হয়েছে আলোকসজ্জায়। এছাড়া ফেস্টুন টাঙানো হয়েছে নগরীর প্রধান প্রধান সড়কগুলোতে।

অন্যদিকে, শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর ও বাস টার্মিনাল এলাকায় আলোকসজ্জার ফেস্টুন টাঙ্গানো হয়েছে নগর আওয়ামী লীগের পক্ষ থেকে।

কর্মসূচিগুলো হল- সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯ টায় বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় স্বাধীনতা চত্বরে।

সকাল ১০ টায় দোয়া মাহফিল, সাড়ে ১০ টায় কেক কাটা হয় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে। এছাড়া সকল ওয়ার্ডে মাইকযোগে ও নগরীতে ইজিবাইকে মাইকযোগে বঙ্গবন্ধুর ভাষণ সম্প্রচার করা হচ্ছে।

বিকাল ৪ টায় আনন্দ র‌্যালি বের হবে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে। র‌্যালি শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে লালন শাহ্ মঞ্চে।

কর্মসূচিতে নগর আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, নগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

মতিহার বার্তা ডট কম  ২৩ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply